অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তা
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১. |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) পরিচালক (প্রশাসন)(উপসচিব) বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন
|
পরমাণু ভবন, ই-১২/এ আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা- ১২০৭ ফোন: +৮৮-০২-৫৮১৬০০৩৩ ই-মেইল: secretary@baec.gov.bd ওয়েব: www.baec.gov.bd |
৩০ কার্যদিবস |
২. |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
আপিল কর্মকর্তা জনাব মোঃ মঈনুল ইসলাম তিতাস যুগ্মসচিব বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়
|
ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ফোন: ৮৮-০২-৯৫৪০৩৪৮ মোবাইল: ০১৭২৬৯২১৩৩৭ ই-মেইল: section20@most.gov.bd
|
২০ কার্যদিবস |
৩. |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র ৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব: www.grs.gov.bd |
৬০ কার্যদিবস |